October 18, 2024, 6:00 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ায় জমি দখল করে গাছ কর্তনের অভিযোগ চারঘাটে ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকাদান কর্মসূচীর প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান তিতাসে বছর না পেরুতেই রাস্তার বেহাল দশা! দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ  পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা
শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন

শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন

আবুহেনা, নিজস্ব প্রতিবেদক : নওগাঁর আত্রাইয়ে চেয়ারম্যান ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মেধা যাচাই অন্তে পুরস্কার দেওয়া হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকাল ৯ টায় আত্রাই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ১ঘন্টাব্যাপী তাদের লিখিত পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষায় ৪ নং পাঁচুপুর ইউনিয়নের ৫ম ও ৮ম শ্রেণির ২’শ ৫০ জন ছাত্র-ছাত্রী অংশ নেয়। উপহার হিসাবে পরীক্ষায় অংশ নেওয়া বিদ্যালয়কে ক্রেষ্ট, অংশ গ্রহনকারী সকল ছাত্র-ছাত্রীদের শান্তনা পুরস্কার, অংশগ্রহনকৃত বিদ্যালয়ের শ্রেষ্ঠ শিক্ষার্থীকে ক্রেষ্ট এবং ৫ম ও ৮ম উভয় শ্রেণিতে আলাদা আলাদা করে সেরা ১০ জনকে ক্রেষ্ট, সাটিফিকেট ও নগদ অর্থ দেওয়া হয়। উভয় শ্রেণির সেরা ১০ জনের মধ্যে ১ম স্থান অধিকারী পায় বাইসাইকেল, ২য় স্থান অধিকারী পায় ৩ হাজার টাকা এবং ৩য় স্থান অধিকারী পায় ২ হাজার টাকা। এছাড়া ৪-১০ম স্থান অধিকারী পায় ৫’শ টাকা করে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার সি তা বিশ্বাস। চেয়ারম্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ৪ নং পাঁচুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খবিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার পলাশ চন্দ্র দেবনাথ, অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক দ্বীন মোহাম্মদ, ইসলামী ব্যাংক আত্রাই শাখার ইনচার্জ আসাদুল্লাহ আল গালীব, ক্রিয়েটিভ মডেল একাডেমির অধ্যক্ষ আরিফুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার এসএম নাসির উদ্দিন, প্রধান শিক্ষক মালেকা খাতুন, নূর জাহান বানু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান স ালনা করেন খন্দকার মমতাজ উদ্দিন।

চেয়ারম্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খবিরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তাদের প্রকৃত মেধাসম্পন্ন হিসাবে গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্য। কেনোনা আজকের এই কোমলমতি শিক্ষার্থীরা আগামীর ভবিষ্যত রচনা করবে। আগামীতে এ কার্যক্রমের পরিধি বৃদ্ধির আশা ব্যক্ত করে সকলের গঠনমূলক সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com